Search

কাজের মেয়ের ভোদা চাটা

kajer meye voda choda choti story

ছোট খালার বাসায় দুরন্ত সেই রাতের পর আজ দিনটা পার হলো। ফাকেফুকে টিপটাপ ছাড়া আর কিছুই হয়নি আজ কেন জানি বাসার সবাই এলাইভ। অবশ্য গতরাতের পর আমিই একটু ক্লান্ত বটে। রোজকার হাত মারা পাবলিক আজ নুনুতেই হাত দিইনি। সে রাতে আর কিছুই করা হলো না। শেফালির জামাই এসে তাকে নিয়ে গেল সন্ধ্যায়। আমি সরারাত ছটফট করে কাটালাম।কখন সকাল হবে। সকালে মহাবিপত্তি মামার মেহমান এসেছে। বাসা ভর্তি লোকজন। কি করি? শেফালি কে বললাম। সকাল থেকে তো নুনু দাড়িয়ে আছে সটান। কি করি? রাহেন বুদ্ধি বাইর করি একটা। আফনে একটু পর বাথরুমে আসেন। মিনিট দশেক পর আমি বাথরুমে গেলাম। গিয়ে দেখি শেফালি বসে আছে। দেরি কইরেন না। জলদি জলদি করেন। বলেই শাড়ি তুলে দিলো কোমড় পর্যন্ত। আমি দেরি না করে ঠাটিয়ে থাকা নুনুটা ঢুকিয়ে দিলাম তার ভোদার ভিতরে। দাড়ানো দুজনেই আমি নিচু হয়ে ঠাপাচ্ছি। এক পা দেয়ালে ঠেস মেরে শেফালি ঠাপ খাচ্ছে। ভঙ্গিটার কথা পড়েছি অনেক কিন্ত করতে গিয়ে বুঝলাম ষোল আনা পরিশ্রম। সুখের চেয়ে অসুখই বেশী।তারপরো মাল ফেলা দরকার। অবস্থার দরুনই তারাতারি করে হয়ে গেল বোধ করি। চুদলাম কিন্ত চুমো দিলাম না, দুধ ধরলাম না। কি আর করা? মাল ফেলে তারাতারি আমি চলে এলাম বাইরে। এভাবেই দিন যায় রাত আসে। কিন্তু শেফালিকে আর পাই না আমি। কারন আমাদের কাজের মেয়েটা ফিরে এসেছে। কাজের মেয়েকে চোদার গল্প

শেফালি মাঝে মাঝে আসে দেখা দিয়ে যায়। কিন্তু চোদা বিহীন দেখায় আর কি শান্তি হয়? সপ্তাহখানেক পর একদিন সকালে ঘুম থেকে উঠেই দেখি বিছানায় একটা নোংরা ময়লা কাগজ। খুলে দেখি চিঠি। শেফালির আমন্ত্রণ। লেখাপড়া তো সে জানে না। তবে কে লিখে দিলো। লিখেছে আজ সন্ধ্যায় তার বস্তির ঘরে যেতে। ভাবনা চিন্তার অন্ত নাই। সারাদিন ভাবলাম যাবো না কি বিপদে পড়ি গিয়ে? কিন্তু সন্ধ্যে হতেই নুনুবাবাজি তেতে উঠলো। আর কি যেতেই হবে। বের হলাম। বস্তিতে তার ঘর আমি চিনি না। খালাতো ভাই কে নিয়ে গেলাম সাথে করে বিপদে পড়লে সাথি একজন রইলো। খুজে বের করে ঢুকলাম ঘরে। আসবাবপত্র নেই ঘরে। মাটিতেই পাটি পেড়ে বসি। তোর জামাই কই? দেশে গেছে। কদিন থাকবো। টিঠি লেখালি কার হাতে? অন্য বাসায় কাম করি তাগো মাইয়ারে দিয়া লেখাইছি। খালাতো ভাইকে বলি তুই একটু ঘুরেটুরে আয় ঘন্টাখানেক।সে বের হয়ে যেতেই হামলে পড়ে শেফালি আমার উপরে। আবার ঠোটের উপর সেই লম্বা চুমুর অত্যাচার। আবশ্য এটা মানতেই হবে তার এই চুমুর স্বাদই আলাদা। আমি ততক্ষনে হাতের কাজ শুরু করেছি ব্লাউজের বোতাম পটাপট খুলে দুধ দুটো বের করে দুহাতে পিষতে থাকি। পরে ইচ্ছে মাতো চুষে দিলাম নিপলগুলো। মেয়েটার শরীরের সব সেক্স তার ঠোটে একটা বুঝে গেছি এতদিনে। কাজের মেয়ের ভোদা চাটা

দুধ চুষতে চুষতে তার সায়া খুলে দিলাম।অবাক হলাম নিচে তাকিয়ে? ক্লিন সেভড ভোদা। সেই বালে ভর্তি কালো গর্তটার জায়গায় সুন্দর নিখাল পটলচোরা একটি গোলাপি ভোদা। এনভায়রনমেন্ট বোধহয় একেই বলে। দেরী না করে মুখ লাগিয়ে দিলাম ভোদার উপরে। আমার আর একটি প্রথম কাজের ইতিহাস শেফালির সাথে জুড়লো। ভোদা চাটা। চাটতে চাটতে আমি বোধ হয় ভুলেই গেলাম কি আমার মুখে। এদিকে শেফালি তো ক্রমাগত উহ  আহ  ইশশ  উমমমমমমম।এগুলো করেই যাচ্ছে।আমি তার ভোদার রস বার কয়েক বোধ হয় গিলেই ফেললাম। সমস্ত শরীর বাকিয়ে এমন এক দুপায়ের মাঝে আমার মাথাটাকে এমন এক চাপ দিলো সে কয়েক সেকেন্ড আমার দম বন্ধ হয়ে গেল।বুঝলাম তার হয়ে গেছে। এরপর নেতিয়ে পড়লো সে পাটিতে। একটানা দশ মিনিট তার কোন হুশ ছিলো না বলে মনে হলো। আমি তো দম নিলাম কিছুক্ষন। ভালো করে মুখ ধুয়ে গড়গড়া করে নিজেকে খানিকটা ফ্রেস করলাম। ভোদা চাটার একটা শখ আমার ছিলো যা আজ পূর্ণ হলো। এদিকে সে উঠে কেদে দিলো বললো, আমি গরিব মানুষ কাম করে খাই আইজ তুমি আমারে যে সুখ দিলা তোমার কেনা বাদী হয়ে থাকবো সারাজীবন। তুমি আমারো কত্তো ভালোবাস। নিজের অজান্তেই একটা মহং কাজ হয়ে গেল বোধহয়! যা হোক তারপর সে যা করলো আজো আমার জীবনের সব চেয়ে সেরা সে সময়টা। পায়ের নখ থেকে শুরু করে চুলের গোড়া অব্দি প্রতিটি লোমকুপ তার জিভের জলে সিক্ত করলো। আনন্দে উত্তেজনায় আত্মহারা হয়ে শুধু বিবশ হয়ে থাকলাম। ভোদা চোদার গল্প

আমার নুনুটাকে যখন সে দাড়করালো তখন বললো, আজকে তুমি আমার মুখে না পেটে ঢালবা তোরমার মাল। আমি এক বিন্দু পর্যন্ত খাবো। যেই কথা সেই কাজ। আমাকে এমন একটা চোষা দিলো যার কোন তুলনা আজ অব্দ পাইনা। তার মুখে ঠাপাতে লাগলাম, হটিু গেড়ে বসে আমার ঠাপ খেতে খেতে জিহ্বা আর দাতের ব্যবহারে প্রতিটি ঠাপে স্বর্গের দেখা পাচ্ছিলাম।আহ উহ ইশ। বিশ্বাস করেন যখন আমার মাল ছুটলো সে চেপে ধরে রাখলো পুরো সোনাটা তার মুখের ভিতরে। মিনিট দুয়েক পর সোনাটা বের করলো পুরো টেটেপুটে পরিস্কার করে। যেন সদ্য স্নাত। একটি ঘন্টা ইতিমধ্যে পার হয়েছে সেটা বোঝাগেল খালাতো ভাইয়ের আগমনে। ইচ্ছে করছে আজ রাতটা থাকি কিন্ত সম্ভব না। এখনই আমাকে বের হতে হবে। বাসায় যেতে হবে। বাকীটুকু কালকে করার প্রতিশ্রুতি দিয়ে বের হয়ে এলাম। এবং বাকীটুকু করতে আমাকে দশ বছর পার করতে হয়েছে।অবিশ্বস্য কিন্ত সত্যি।সেরাতেই শেফালির জামাই চলে আসে। পাশের কোন ঘরের কারো কাছে শুনে যে দুটি ছেলে এসেছিলো রাতে।সে শেফালিকে প্রচন্ড মারধোর করে দেশে নিয়ে যায়।দশ বছর পর আমি বাইরে থেকে ছুটিতে দেশে বেড়াতে এসেছি। ছোট খালার বাসায় আছি। ছোট খালার বাসার কাজের মেয়েটা আমাকে একদিন বললো শেফালি আমার সাথে দেখা করতে চায়?আমিতো আশ্চর্য তুই কিভাবে? বললো আমি শেফালির বড় বোন। আফনের সাথে তার সম্পর্কের কথা আমারে সে কইছে। আর আফনের সাথে দেখা করার তার খুব ইচ্ছে। আমি বলি ঠিক আছে কালকে সকালে নিয়ে আসিস। কাজের মেয়ের ভোদা চুদার গল্প

ব্যাপারটা ভাববার মতো আমার প্রথম চোদার নায়িকা এতদিন পর আমাকে মনে রেখেছে। ঠিক করলাম তাকে কিছু টাকা দিয়ে দিবো। চোদাটা আর আমার প্রয়োজনের মধ্যে পড়ে না কারণ আমি দেশে বিদেশে অনক ঘাটে তরী ভিরিয়ে রেখেছি। পরদিন সকালে ঘুম থেকে উঠে ছোট খালাকে বলি, তুমি একটু মার্কেটে ঘু.‍ের আসবা? আমার কিছু কেনাকাটা আছে আমার যেতে ইচ্ছে করছে না। বেশ দে তোর কি কি লাগবে লিষ্ট কর। খালাকে মার্কেটে পাঠালাম বাসাটা খালি করার জন্য। ১১টার দিকে শেফালি আসলো। তার বড় বোন দিয়ে চলে গেলো। মুখটা আগের মতোই আছে মায়াবী। শরীরটা লুজ হয়ে গেছ। বুক নেমে এসেছে পেটের কাছে। পাছা ভারী হয়েছে। কি দেহেন? তোমারে দেখি শেফালি। তিন চাইরডা পুলাপান হইছে আমার কি আর কিছু আছে?পেটে ভাত নাই, শরীরে কাপড় নাই জামাইর চোদা ঠিক আছে। আফনেরে দেখবার খুউব শখ আছিলো। মাশআল্লাহ আফনি সুপুরুষ হইছেন। মনে পড়লো শেফালির আর একটা মাশআল্লাহর কথা যেটা আমার নুনু দেখে বলেছিলো। মানিব্যাগ থেকে ১০০০টাকা বের করলাম। তার হাতে দিয়ে বললাম, এটা দিয়ে তোমার ছেলেমেয়েদের কিছু কিনে দিো। টাকাটা নিল সে স্বাভাবিক ভাবেই। তারপর বললো, করবা না? আমি অপ্রস্তুত। ভাবিনি এরকম একটা অফার আসবে। কিন্তু না করি কি ভাবে? চল। বিছানায় গিয়ে সে চটপট কাপড় খুলে ফেলল। শুধু সায়া আর ব্লাউজে শুয়ে পড়লো। আমি বিছানায় উঠে তার পাশে শুয়েই ঘামের তীব্র গন্ধ পেলাম। তারপরো তাকে জড়িয়ে ধরে চুমু খেলাম। আজো তার ঠোটের স্বাদ আছে। bangla choti kajer meye

তবে আগের মতো তীব্র না। কিছুক্ষন চুমাচুমির পর ব্লাউজের বোতাম খুলে নোংরা ব্রা এর ভিতরে কোনমতে ঠেসে থাকা দুধ দুটো বের করলাম। মুখে নেবার রুচি হলো না। তারাতারি সায়া খুলে দুপা ফাক করে আবারো কালো জঙ্গল দেখতে পেলাম। এরপর সবই তারাতারি শর্টকাট নুনুটা ঢুকিয়ে ঠাপানো শুরু করলাম। বেশিক্ষন হলো না। দুম করে মাল আউট হয়ে গেল। বুঝতে পারলাম মনের সাথে দেহের অমিলের কারণে চোদাটা ঠিক জমলো না। বুঝলো শেফালি, তোমার সোনাটা চাইটা দেই?কি আর করা চরম অনিচ্ছা স্বত্বেো তার মুখে ভরে দিলাম নুনুটা। আগের মতোই চেটে পরিস্কার করে দিয়ে বললো, আমার মাঝে আর মজা নাই না। ভদ্রতা বলে একটা কথা তো আছে, না বেশ তো করলাম। আমি ঠিকই বুঝি, কি করলা। কাপড় পড়ে একটা চুমু খেয়ে সে চলে গেল। অনেক্ষন ধরে গোসল করলাম। আর ভাবছিলাম আমার এক কালের নায়িকা আজ কি দশা? মেয়েরা আসলেই তারাতারি বুড়ো হয়ে যায়। যা হোক শেফালির সাথে দেখা করার আর কোন সম্ভাবনা নেই। তবু যদি হলে না হয় হবে। তার প্রতি এতটুকু সততা আমার থাকা তো উচিং নাকি বলেন।

Post a Comment

0 Comments