Search

Mom son choti golpo

bangla choti mom

আমার মায়ের সম্পকে বলি আমার মায়ের বয়স চল্লিশ। মা একটু মোটা বিশাল তার পাছা‚ কতদিন এটা মনে করে হেন্ডেল মেরেছি৷ মা দুপুরে কেবল পেটিকোট পরে স্নান করে৷ স্নান করার আগে মা ঘর মোছে৷ আর এই সময়টার জন্ন আমি অপেক্ষা করি৷ মা ডগি স্টাইলে পজিশন নেয়৷ মার বিশাল পাছা আমার দিকে তাকিয়ে থাকে আর আমি বাথরুমে গিয়ে হেন্ডেল মারি৷একদিন মাকে চোদার প্লান করে ফেলি৷ Wআমি মাকে বলি যে আমার একটা শারীরিক হয়েছে৷ মা জিজ্ঞেস করলে বলি যে এটা অনেক লজ্জার৷ মা তখন আমাকে বলে মার কাছে লজ্জা কিসের? mom son choti golpo

আমি কাঁদতে কাঁদতে (অভিনয়) বলি মা আমার যৌন সমস্যা আছে৷ মা আমি বেশি হাত মেরেছিলাম‚ এখন আমি কি করবো? মা আমাকে অভয় দিয়ে বললেন, দুর পাগল ভয় পাসনা‚ সব ঠিক হয়ে যাবে‚ আমি আছিনা৷তখন আর কোন কথা হয়নি৷বাবা গ্রামের বাড়ি গেছে৷ সন্ধা হতে শুরু হলো তুমুল বৃষ্টি৷ আমি আর মা তারাতারি করে খেয়ে নিলাম৷

মাঃ তুই কি করে বুঝলি তোর প্রবলেম হয়েছে?

আমিঃ আমার ওটা আর শক্ত হয় না মা, আর বাঁকা হয়ে গেছে৷

মাঃ বলিস কি‚ দেখা দেখি৷ mom son choti golpo

বলে মা আমার লুঙ্গি উপরে উঠিয়ে দিল‚ আমি লজ্জায় পরে গেলাম‚ সতি সতি আমার ধন দাড়ালোনা৷

আমিতো অবাক৷মা তা দেখলেন‚ তারপর বললেন‚ যেভাবে পারো এটা দাঁড় করাও৷ সাইজটা দেখতে হবে৷

আমি চেষ্টা করলাম‚ (আসলে মনে মনে চাইনি)৷

আমিঃ মা হচ্ছেনাতো৷

মাঃকোন মেয়ের কথা চিন্তা কর বাবা৷ জানিতুইপারবি৷

আমিঃ তোমাকে দেখে চেষ্টা করি?

মাঃ কি বাজে বকিস‚ আমি তোর মা৷

আমিঃ তাহলে আমি কি করবো মা? bangla choti mom son

মা কোন কথা বল্লেননা কেবল মা তার বুকের আঁচল সরিয়ে বল্লেন‚ ঠিক আছে নে আমাকে দেখ‚ মার মাইজোড়া দেখতে শত ট্রাই করেও দেখতে পারলামনা৷ ধন আমার দাঁড়িয়ে গেল৷

মাঃ এইতো তোরটা দাঁড়িয়ে গেছে৷ এবার মা বললেন তোর ধাতু ঘন না পাতলা?

আমিঃ তাতো বুঝিনা৷ আমি বের করি দেখে নাও৷ আর মা ধরে দেখতো আমার ধনটা শক্ত নাকি?

মা এবর আমার কাছে আসলেন আর কাঁপা হাতে আমার ধনটা ধরলেন৷ আমার ধনে যেন কারেন্ট পাস করলো৷ মা ধনটা ভালো করে দেখে বললেন‚ ঠিক আছে৷

আমিঃ মা মালটা একটু দেখবে?

মাঃ ও কে

আমিঃ মা একটু করে দাওনা৷ bangla choti mom

মা কোন কথা না বলে আমার ধনটা নাড়াতে লাগলো৷ একটুপর অনেক কষ্টে আটকে রেখে ধনটা নরম হতে দিলাম৷ এবার মাও ভয় পেলো৷ মা আমাকে বললো কি হলো?'

আমিঃ মা উত্তেজনা আসছেনা তাই বোধ হয়৷

মাঃ তাহলে?

আমিঃ মা নগ্ন নারী দেখলে হবে হয়তো৷

মাঃ কি যাতা বলছিস‚ তা কোথায় পাবো

আমিঃ কেন মা তুমিওতো নারী৷

মাঃ থাপ্পর লাগাবো আমি তোর মা৷ mom son choti golpo

আমিঃ মা কিন্তু না হলে যে আমার ধন দাঁড়াবেনা৷ আর আমি বা তুমি কেউতো ইচ্ছে করে এটা করছিনা‚ এটা লাইফ এর বেপার৷

মা কথা বললনা একটু পরে মা আঁচল সরিয়ে ব্লাউজটা খুলে ফেলল৷ মার বড় বড় ডাসা ঝুলন্ত দুধ দুইটা বেড়িড়ে এল৷ তা দেখে আমার ধনকে শত ট্রাই করেও কন্ট্রোল করতে পারলামনা‚ আমার বাড়াটা ঠাটিয়ে বড় হয়ে গেল৷ মা আমার ধন খেঁচে দিতে লাগলো আর আমি মার উন্নত বুক দেখতে লাগলাম৷

আমিঃ মা এভাবে তুমি কি বুঝবে, হাতে ফিল করে কিছু হবে? যদি কোন মেয়ের সাথে চোদাচুদি করে তাকে শান্তি দিতে পারি তবেইতো প্রমান হবে৷

মাঃ তাওঠিক‚ ঠিক আছে তোকে ডাক্তারের কাছে নিতে হবে৷

আমিঃ মা আমার প্রবলেম আছে কিনা সিওর না হয়ে ডাক্তারের কাছে যাওয়া ঠিক হবেনা৷

মাঃ কিন্তু তাহলে কি করতে বলিস? mom son choti golpo

আমি প্রশ্নটাই চাচ্ছিলাম৷

আমিঃ মা আমি জানি তুমি আমার মা‚ তুমিও জানো আমি তোমার সন্তান‚ আমরা এসম্পকে আস্থাশীল৷ আমার যৌন সমসা আছে কিনা এটা তুমি আর আমি মিলে ট্রাই করতে পারি৷ এট কোন যৌন সুখের জন্ন নয় তোমার ছেলের স্বাস্থের জন্ন একটা টেষ্ট মাত্র৷

মাঃ মানে তুই আমাকে চুদতে চাস? নিজের মাকে?

আমিঃ এখানে চোদার প্রশ্ন কেন এল৷ ওকে ঠিক আছে যাও তোমাকে কিছু করতে হবেনা৷ আমি ডাক্তারের কাছেও যাবোনা অসুখটা বাড়ুক৷একথা বলে আমি মার হাত থেকে ধনটা ছাড়িয়ে নিলাম ৷

মাঃ এটা আমি কি করে করতে দেই?

আমিঃ মা আমি তোমাকে চুদতে চাইনি৷ শুধু ভেবেছিলাম তুমি এ বেপারে অভিজ্ঞ আমার প্রবলেম থাকলে ধরতে পারবে৷ mom son choti golpo

মাঃ আমাকে ভুল বুঝিসনা‚ আমার গুদ তোর জন্মস্থান এটা তোর জন্ন নিষিদ্ধ৷

আমিঃ ঠিক আছে মা তাহলে তোমার পোঁদে আমার ধনটা ঢুকাই?

মাঃ আমি এটা কখনো করিনি‚ ব্যাথা পাবো৷

আমিঃ ছেলের জন্য না হয় একটু ব্যাথা পেলে৷

মা অনেকক্ষন চুপ করে থেকে আমার দিকে তাকিয়ে মাথা নাড়লো৷ আমি পেলাম গ্রীন সিগলাল৷

আমিঃ মা আমার ধনটা ছোট হয়ে গেছে‚ দাঁড়া করাতে তোমার দেহটাকে নিয়ে একটু আদর করি?

মা মাথা নাড়লো। আমি মার কাছে গিয়ে মাকে জড়িয়ে ধরলাম। মার নগ্ন বুক আমার নগ্ন বুক স্পর্শ করল। কিছুক্ষন মার দুধ চুষলাম। তারপর মার মুখে ঘাড়ে চুমু দিলাম। আমার ধন পুরো তাতিয়ে গেল। মাকে বললাম কাপড় খুলতে। মা শাড়িটা খুলল। কিন্তু পেটিকোট কিছুতেই খুলল না। আমি মেনে নিলাম।

মা: খোকা ঢুকানোর আগে একটু তেল লাগিয়ে নিস তা না হলে ঢুকাতে পারবি না। mom son choti golpo

আমি তেল এসে আমার ধনে মাখলাম।

মা: কিভাবে শোবরে?

আমি: মা যে ভাবে ঠাকুরকে প্রনাম কর সেভাবে বিছানায় শুয়ে পর?

মা তাই করল। আমি মার পেছনে দাড়িয়ে। মার ইয়া মোটা পোদ শুন্যে উচিয়ে আমার চোদা খাবার জন্য। আমি মার ছায়াটা কোমড় পর্যন্ত তুলে দিলাম। মা প্রণাম করার মত করে শুয়ে চোখ তার বন্ধ। আমি তেল মায়ের পোদের ফুটোতেও লাগিয়ে নিলাম। mom son choti golpo

আমি: মা আমি তোর পুটকিতে আমার লেওড়াটা ঢুকানো শরু করলাম।

আমি মার মোটা পাছাটা দুই হাতে ধরে আমার ধনটা মার পুটকিতে স্পর্শ করালাম। মার বেগুনি পুটকিটাতে স্পর্শ করতেই আমরা উভয়ে শিউরে উঠলাম।

আমি মার চর্বিযুক্ত কোমড় ধরে এক ঠাপ মারলাম। কিছুই হল না। আমার ধনটা মার পোদে একটুও ঢুকলোনা।

মা: উফফফ লাগছে। এভাবে না। আস্তে আস্তে ঢুকাতে চেষ্টা কর। মা দুই পা মেলে পোদ কেলিয়ে ধরল। আমি আমার ধনে থুথু লাগিয়ে মার চুল ধরে নিশ্বাস বন্ধ করে সমস্ত শক্তি দিয়ে ঠাপ দিলাম। ফরররর করে একটা আওয়াজ হল আর আমার ধনটা মার পোদে অনেকটা ঢুকে গেল।

মা চিৎকার করে উঠলো। দেখি মার পোদ দিয়ে রক্ত পরছে। মা জোড়ে জোড়ে কেদে উঠে ধন বের করতে বললেন। আমি তাই করলাম। মা খুব ব্যাথা পেল। আর হাপাতে লাগলো। আমি আর থাকতে পারলাম না। মাকে উল্টিয়ে মার দুই পা ফাক করে মার উপর শুয়ে পরলাম আর হাত দিয়ে মার গুদের মুখে ধনটা এনে চাপ দিতেই মার গুদে আমার ধনটা কোন বাধা ছাড়াই ঢুকে গেল। মা চিৎকার করে আর ধস্তাধস্তি করে আমাকে সরাতে চাইলো। mom son choti golpo

মা: কি করছিস তুই, ছাড় আমাকে, ধনটা বের কর।

আমি: না মা। আজ তোমাকে পেয়েছি তোমার গুদ আমি মারবোই তোমাকে আমি চুদবোই চুদবো।

মা: এটা পাপ। এত বড় পাপ তুই করিসনা। আমাকে চুদিস না।

আমি: মা তোমার মুখে চোদা শব্দ শুনে আমার কি যে ভালো লাগলো। দেখ মা তোর ছেলে তোমার গুদে তার ধন ঢুকিয়েছে। তোমাকে চুদছে মা। তোমার ভাতার হয়েছে। তোমাকে তোমার বিছানায় ফেলে চুদছে মা।

মা: ছি: ছি: তুই এত খারাপ। একটু আগে যা করছিলি সব অভিনয়?

আমি: হ্যা মা। তা না হলে আজ কি তোমাকে চুদতে পারতাম। মা জানো আমি তোমার বড় দি মাসে মাসিকেও চুদেছি। একি ভাবে। বুঝলে? এখন তোমাকেও চুদছি। mom son choti golpo

আমি জোড়ে জোড়ে ঠাপ মারছি। বাইরে বৃষ্টি হচ্ছে। সারা ঘরে মার গুদে আমার ধন ঢুকার পচ পচ পচাৎ শব্দ। মার মুখ দেখছি আর ধির তালে মার গুদ মারছি। আমি মার ঠোট কামড়ে ধরলাম। মার গুদ আমার ধনটা কামড়ে ধরেছে। মাকে ডগি স্টাইলে মারার সখ আমার বহু দিনের। আইডিয়া; আমি মার শরিরের উপর থেকে নেমে টেবিল থেকে ফোনটা এনে মা কিছু বোঝার আগেই মার কয়েকটা নেংটা ফটো তুললাম।

আমি: মা এখন? আমার কথা শোন না হলে এই ছবি দিয়ে আমি অনেক কিছুই করতে পারি।

মা: না বাবা, এটা করিস না। প্লিজ, তোর কথা আমি শুনবো।

আমি: গুড এইতো লক্ষি মায়ের মত কথা এবার এস আমার কাছে এসো জান।

এরপর আমি মাকে ডগি স্টাইলে দাড় করিয়ে দিলাম। মা তার বিশাল ভারি শরির নিয়ে ডগি স্টাইলে আমার চোদা খাওয়ার জন্য রেডি। মার থলথলে পোদে কয়েকটা থাপ্পর মেরে আমি মার দুই রানের মাঝে দাড়িয়ে আমার ধনটা তার গুদে সেট করে আস্তে চাপ দিলাম। আমার মাকে ডগি স্টাইলে চোদার স্বপ্ন পুরন হল। আমি মার লাউ সাইজের দুধ দুইটা টিপছি আর অন্যদিকে আচ্ছা করে আমার গুদমারারি মাকে ঠাপিয়ে চলছি। mom son choti golpo

আমি: মা আমার মাল আসছে মা। খানকি তোর গুদ চুদে আমার মাল আসছে। নাও আমার বীর্য্য তোমার গর্ভে নাও। তোমার পেট করে দেই।

আমি মাকে ঘুরিয়ে নিয়ে মার দেহের উপর চরে মাকে কয়েকটা লম্বা ঠাপ মেরে আমার গাঢ় মাল দিয়ে মার গুদ ভাসিয়ে দিলাম এবং চরম সুখে মার শরিরের উপর শুয়ে পড়লাম। এরপর থেকে যখনই চেয়েছি মাকে চুদেছি মা আর কখনোই না করতে পারিনি কেননা সে জানে তার নেংটা ফটো আমার কাছে আছে। আজো আমি আমার মাকে চুদে চলেছি।

Post a Comment

0 Comments