Search

কাজিন আপুর সাথে সারারাত করলাম

রিয়া আপুর বর্তমান ছবি, আগের চেয়ে অনেক বেশি সেক্সি হয়ে গেছে

ছোট বেলা থেকে ওর সাথে একসাথে খেলাধুলা করতাম। আমাদের ফ্যামিলি টা খুব ই মজার। চাচাতো ফুফাতো ভাই বোন মিলে আমরা প্রায় ত্রিশ জন। ঈদ এর সময় খুব মজা হয়। সবাই একসাথে ঈদ করতাম। সেই দিন গুলি খুব মজার ছিল। এখন সবাই যে যার মত ফ্যামিলি নিয়ে বেস্ত। রিয়া আপু এখন তার জামাই আর বাচ্চা নিয়া সুখে আছে। আমার কাজিন দের মধ্যে শুধু রিয়া আপু এর সাথে আমি চুদাচুদি করি। আমাদের বাসায় একবার ফুফু সবাই কে নিয়া বেড়াতে আসল। তখন আমি এইচএসসি প্রথম বর্ষে পরি।আমাদের বাসায় আমরা বাবা মা আর আমরা তিন ভাই থাকি।মেহমান আসলে একটু সমস্যা হয় থাকার জন্য রুম শেয়ার করে থাকতে হয়। আমরা তাতেও খুব খুশি। আপুকে চোদা

সব ফুফাতো ভাই বোন আর আমরা তিন ভাই খুব মজা করি সব সময়। রাতে থাকা নিয়ে কথা হচ্ছে। মা বলল রিয়া তুমি আমার সাথে থাকবে।তখন ফুফু বলল না ভাবি তোমার কষ্ট হবে।এমনি তুমি ছোট ছেলে কে নিয়ে ঘুমাও।রিয়া আপু বলল মামি আমি তুহিন এর সাথে ঘুমাবো কোনও সমসসা হবে না।মা বলল ঠিক আছে। আমি তখন ও বুঝিনি যে আজ রাতে আমার জীবনে কী ঘটতে যাচ্ছে। যাক খাওয়া শেষ করে আমার রুম এ গিয়ে দেখি রিয়া আপু নাইটি পড়ে মশারি লাগাচ্ছে। আমাকে দেখে বলল দরজা আটকে দিতে।  আপুকে চোদার গল্প

শাড়িতে রিয়া আপুকে সেই লাগে
আমি দরজা আটকে দিয়ে টয়লেট এ ঢুকলাম। দাত ব্রাশ করে বের হয়ে দেখি রিয়া আপু মোবাইল এ কথা বলছে। আমি বললাম কী বয়ফ্রেন্ড এর সাথে কথা বলছ নাকি? আমাকে দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে গেল। আমি বললাম ফুফু কে বলে দিব তুমি বিএফ এর সাথে কথা বল। রিয়া আপু আমাকে বলল লক্ষী ভাই আমার কাউ কে বলিস না। তুই যা চাষ তাই দিব।আমি বললাম,  ঠিক তো। রিয়া আপু বলল,ঠিক। আমি জানিনা কী ভেবে বললাম, আমি তোমাকে চুদতে চাই।এটা শুনে রিয়া আপু একেবারে থমকে গেল। আমার দিকে হা করে তাকিয়ে আছে। আমার তো ভয় এ শেষ। সাহস করে আবার বললাম, যদি চুদতে দাও তাহলে কাউ কে বলব না। আর যদি না দাও তাহলে সকালে সবাই কে বলে দিব যে তুমি প্রেম কর। এটা বলে আমি সোজা মশারী এর ভিতর গিয়ে শুয়ে পড়লাম। রিয়া আপু একটু পর বিছানা এর উপর বসে আমাকে বললো যদি তোকে আমি চুদতে দিয়ে তাহলে কাউ কে বলবি না তো? আমি বললাম না। রিয়া আপু ঠিক আছে। বলে লাইট অফ করে আমার পাশে এসে শুয়ে পড়ল  শুয়ে শুয়ে রিয়া আপু বলল। আপুর সাথে চোদাচুদি করার গল্প


আমি কখনো এসব করিনি। আমি বললাম আমিও না বলে রিয়া আপুকে জড়িয়ে ধরলাম। কী নরম শরীর। রিয়া আপু ও আমাকে জরিয়ে ধরলো। আমি ওর গালে ও ঘারে কপালে কিস করতে থাকলাম। আস্তে আস্তে আপু ও আমাকে কিস করতে থাকলো। আমি আপু এর ওপর উঠে দুধ দুটো তে হাত দিলাম।  সাথে সাথে আপু নড়ে উঠল। আমি আমার শার্ট টা খুলে ফেললাম। আপু এর নাইটি এর বোতাম খুলে নাইটা টা খুলে দিলেম। তারপর যা দেখলাম টা প্রতিটি ছেলে সপ্ন দেখে। দুধ দুটো খাড়া সাদা। আমি আর থাকতে পারলাম না। এদিকে আমার সোনা টা 90 ডিগ্রী অ্যাঙ্গেল এ দাড়িয়ে আছে। আপু ওটাকে হাত দিয়ে ওপর নিচে করছে। আমি আপুর দুধ চূষতে লাগলাম। apu ke chodar golpo

রিয়া আপু বিয়ের পর পুরাই মাল হয়ে গেছে 

আপু এদিকে ঘন ঘন শ্বাস নিচ্ছে। আপু বলল, আমি আর পারছিনা। আমি আপুর সোনার কাছে গিয়ে বসলাম। দুই পা ফাক করলাম। আপু আমার দিকে তাকিয়ে বলল,  আস্তে চুদবি এটা আমার প্রথম।আপু একটা সাদা তোয়ালে দিয়ে বলল, এটা নিচে দে। আমি তাই করলাম। আপুর সোনার ফাকে আমার সোনা দিয়ে হালকা একটা চাপ দিলাম আর আমার মণ্ডি টা ঢুকে গেল। আপু উফফ বলে উঠল। কী টাইট রে বাবা। মণ্ডি টা গিয়ে সতী পর্দা তে ধাক্কা খাচ্ছে।আপুর মুখের দিকে তাকিয়ে আমার দুই হাত ওর বগল এর নিচে নিয়ে জোরে আরেক টা চাপ দিতেই আমার পুরা সোনা আপুর সতী পর্দা ভেদ করে ঢুকে গেল আর আপু বাবা গো বলে চিতকার দিয়ে মুখ চেপে ধরল। apur sathe chuda chudi

আমি উঠে আমার সোনা টা একবার বের করলাম। বের করে দেখি রক্তে আমার সোনা ভিজে গেছে। আপু আমাকে বলল, বের করলি কেন?। আমি বললাম,  তুমি চিৎকার দিলে যে?।আপু বলল, বোকা তোর চোদা তুই চালিয়ে যা । আমি আবার ঢুকলাম। এইবার জোরে জোরে ঠাপ মারতে থাকলাম। আপু আমাকে জড়িয়ে ধরে চুমা খেতে খেতে বলল, আমার মাসিক হয়েছে বিশ দিন আগে। তোর মল আমার গুদ এর ভিতর ফেলবি। bangla choti golpo

আমি আরো জোরে জোরে ঠাপ মারতে থাকলাম। আপু উফফ আহহহ কি শান্তি বলতে থাকলো। একটু  পর আপু আমাকে খুব জোরে জড়িয়ে ধরে ইসহ আহহ বলে ছেড়ে দিয়ে জোরে জোরে হাপাতে লাগলো। বুঝলাম ওর কামরস বেরিয়ে গেছে। এবার আমার পালা। আমি জোরে জোরে করতে লাগলাম। চার পাচ বার ঠাপ দিতেই আমার ও মল বের হয়ে গেল। bangla choti kahini

পুরা মল ওর গুড়ের ভিতর ঢেলে ওর বুকের ওপর শুয়ে থাকলাম। আপু আমাকে সরিয়ে টয়লেট এ গিয়ে। ফ্রেশ হয়ে আহসল। তারপর আমিও গিয়ে ফ্রেশ হয়ে আসলাম। ওই রাতে আরো চার বার আপুর সাথে চুদাচুদি করে তারপর আমরা ঘুমলাম।আপু এর বিয়ের আগে ওর সাথে সুজোগ পেলেই চুদাচুদি করতাম। বিয়ে হবার পর আর হইনি। রিয়া আপু এর সাথে আমার প্রথম সেক্স করা। ওই ঘটনা আমি কখনো ভুলতে পারব না।

Post a Comment

0 Comments