Search

৮ ইঞ্চি বাড়াখানা মুখে পুরে চুষতে লাগলো

banglachotikahini

বাচ্চাদের স্কুল বন্ধ থাকায় বউ বাচ্চাদের নিয়ে বাপের বাড়িতে বেড়াতে গেল। ইয়ার এন্ডিং, তাই অফিসে কাজের চাপ বেশী থাকা আমি রয়ে গেলাম। সেদিন ছিল শুক্রবার, আমি বাসায় একা। হঠাৎ আমার বউয়ে ছোট বোন মানে আমার শালী রীমা এসে হাজির। রীমার বয়স ২৫ এর কাছাকাছি এবং দারুন সেক্সী চেহারা তার।আমি শুয়ে শুয়ে ল্যাপটপে  ব্রাউজ করছি। হঠাৎ কলিং বেল বাজার শব্দ। উঠে গিয়ে দরজাটা খুলেই দেখি রীমা। ঝলমলে একটা হাসির ঝিলিক মুখে নিয়ে সে আমার কুশলাদি জিজ্ঞেস করে ঘরে ঢুকল। ঘরে ঢুকেই আমাকে একা দেখে জিজ্ঞেস করল যে তার আপা কোথায়? বললাম সে তোমাদের বাড়ীতে বেড়াতে গেছে। রীমা তখনি চলে যেতে উদ্যত হল। hot choti golpo

বড় ভাইয়ের গার্লফ্রেন্ডকে চোদার গল্প

আমি তাকে বাধা দিয়ে বললাম, এতটা পথ জার্নি করে এসেছো একটু রেস্টতো নিয়ে যাও।রীমাও রাজী হল এবং কাধের ব্যানিট ব্যাগটা সোফায় রেখে সে বেড রুমের দিকে রওনা দিল। আমিও তার পেছন পেছন বেড রুমে আসলাম। আজ সে একটা জিনস আর টি-শার্ট পড়েছে। আমি স্পষ্ট দেখতে পাচ্ছি টাইট পাছা আর বিশাল দুধগুলো ওই শক্ত বেস্টনী থেকে বের হওয়ার জন্য অপেক্ষা করছে। অন্য দিকে যৌবনযাত্রার চটি সেকশনে ঘুরাঘুরি করতে করতে আমিও বেশ গরম হয়ে রয়েছি। তাই রীমা বেড রুমে ঢুকতেই আমি তার হাতে ধরে ফেললাম। hot choti golpo

সে কিছুটা বিষ্মিত হয়ে গেল এবং হাতটা আমার থেকে ছাড়াবার চেষ্টা করতে লাগল। কিন্তু আমি আরো শক্ত করে ধরে হেচকা টানে তাকে আরো কাছে নিয়ে আসলাম এবং সাথে সাথে তার ঠোটে একটা কিস দিয়ে ঠোট দুটো চুষে দিলাম।সে ঝটকা মেরে আমার হাত থেকে নিজেকে মুক্ত করল এবং বলল কি হচ্ছে এটা? আমি তার কোন কথা না শুনে আবার কপ করে তার হাতটায় ধরে একটানে আমার বুকের কাছে নিয়ে দুবাহুতে জড়িয়ে ধরলাম। এবার সে আর বাধা দেওয়ার চেষ্টা করল না। আমিও সুযোগ পেয়ে আস্তে আস্তে তাকে বিছানায় নিয়ে ফেলে দিলাম। hot choti golpo

 এবং সারা গালে গলায় ঠোটে চুমুতে শুরু করলাম। আমার হাতদুটি তার উদ্যত বুকে ঘোরাফেরা করাতে লাগলাম এবং টিপতে শুরু করলাম। রীমাও আস্তে আস্তে উত্তেজিত হতে লাগল।আমি তার টিশার্টটা খুলে ফেললাম। ভেতরে সে একটা কালো ব্রা পড়ে আছে। তার বিশাল দুধগুলো বের হওয়ার অপেক্ষায় নাচানাচি করতে লাগল। আমি পেছন থেকে ব্রার হুকগুলো খুলে ব্রাটা সরিয়ে দিতেই আমার চোখের সামনে রীমার দুধগুলো তরতর করে কেপে কেপে নেচে উঠল। সাথে সাথে আমি আমার মুখটা ডুবিয়ে দিলাম গোলাপী দুধের বোটায়। একটি দুধ চুষতে লাগলাম আর অন্যটি হাতে চটকাতে লাগলাম। রীমার শ্বাস প্রশ্বাস ভারী হতে লাগল। আনন্দে আস্তে আস্তে উহ আহ করতে শুরু করল।তারপর তার জিন্সের জিপারে হাত দিলাম এবং আনজিপ করলাম। hot choti golpo

দেবর জোর করে ভাবিকে চুদলো

সে ভিতরে একটা কাল প্যান্টি পড়ে আছে। তার জীন্স এবং প্যান্টি দুটোই খুলে ফেললাম। তার ধবধবে সাদা ভোদার মাঝখানে গোলাপী রংয়ের গম্বুজ উকি মেরে রয়েছে। আমি আর থাকতে পারলাম না। সাথে সাথে জিহবাটা লাগিয়ে দিলাম সেই গুম্বুজের ডগায়। আস্তে আস্তে জিহবার সরু মাথাটা চালান করে দিলাম পুসির গভীরে এবং নাড়াচারা করতে লাগলাম। এতেই রীমা উত্তজিত হয়ে পড়ল এবং তাড়াতাড়ি ধোনটা দিয়ে জোরে জোরে চোদার জন্য অনুরোধ করতে লাগল।আমি আস্তে আস্তে আমার ধোন মহারাজকে এনে তার পুষির মুখে সেট করলাম। একটু চাপ দিলাম। ধোনের চাপে রীমার ভোদার ঠোটগুলো হা করতে শুরু করল। আমিও একটু একটু করে পুরো আট ইঞ্চি ধোনটাই গেড়ে দিলাম রীমার পুষিতে। আমি আবার ধোনটাকে বের করে ইয়াহু বলে সর্বশক্তি দিয়ে এক ঠাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিতেই রীমাও ওওওয়ায়ায়াউউউ বলে চিৎকার দিয়ে উঠল এবং বলতে লাগল আরো জোরে জোরে দাও। hot choti golpo

এভাবে কিছুক্ষণ যেতেই আমি বুঝতে পারলাম আমার মাল আউট হয়ে যাবে। তাই তাড়াতাড়ি ধোনটা ভোদা থেকে বের করে রীমাকে বললাম তাড়াতাড়ি মুখে নিয়ে চোষ। সেও খুশি হল এবং আমার ৮ ইঞ্চি বাড়াখানা মুখে পুরে চুষতে লাগল। দ্যাটস কল ব্লো জব। ওহ মাই গড, কি অনুভুতি যে হচ্ছিল তখন তা ভাষায় প্রকাশ করতে পারব না।কিছুক্ষণের মধ্যেই আমি আমার সমস্ত লোড আনলোড করলাম রীমার গলার গভীরে। সেও পাক্কা ব্লোয়ারের মত সব বীর্য গিলে ফেলল। hot choti golpo

আমি আশ্চর্য হলাম রীমার ব্লোজবের নিপুনতা দেখে। তারপর আমি বিছানায় কিছুক্ষণ জড় পদার্থের মতো পড়ে রইলাম কিন্তু রীমা আমাকে ব্লোজব মানে আমার বাড়া চুষেই যাচ্ছে চুষেই যাচ্ছে। অল্প কিছুক্ষণ পড়েই আমার ধোন বাবাজী দাড়িয়ে আবারো তালগাছ হয়ে গেল এবং নেচে নেচে জানান দিল যে সে আবারো তার প্রভুর চাকরীর জন্য প্রস্তুত।আমি রীমাকে বললাম, রীমা আমি এবার তোমাকে তোমার পুটকির ছিদ্র দিয়ে করব। রীমা ব্যথা পেতে পারে ভেবে প্রথমে মানা করলেও আমি যখন আশ্বস্ত করলাম যে আমি অন্তত তোমায় ব্যথা দেব না তখন সে রাজী হল। আমি তার পাছার ছিদ্রের উপর কিছু ভ্যাসলিন লাগিয়ে বাড়াটা তার পুটকির ছিদ্রের উপর রেখে একটু চাপ দিলাম। hot choti golpo

খুবই শক্ত লাগল। কিছুক্ষণ এভাবে স্ট্রোক দেয়ার পর একটু একটু করে বাড়াটা ঢুকতে লাগল। অবশেষে পুরোটা ঢুকতেই আমি আবার ভিতর বাহির করতে শুরু করলাম। রীমাও গোংগাতে লাগল আর শীৎকার করতে লাগল এবং বলতে লাগল আরো স্পীডে দাও, আরো স্পীডে ফাটিয়ে দাও আজকে। আমিও প্রচন্ড স্পীডে আমার ইঞ্জিন গাড়ী চালিয়ে দিলাম। দশমিনিটের মধ্যেই আমি ছিরিক ছিরিক করে রীমার পোদের গভীরে আমার গরম গরম বীর্য ঢেলে দিলাম। hot choti golpo

অতঃপর দুজনেই বিছানায় উঠে বসলাম। আমি রীমাকে বললাম, আজ তোমার গুদ এবং পোদ মেরে অনেক মজা পেয়েছি যা তোমার বোনের (আমার স্ত্রী) বেলায় এমনটি হয় না। সে শুধু হাসল আর বলল সে আমাকে ভবিষ্যতে আরো বেশী করে দেওয়ার জন্য প্রস্তুত আছে। যে কোন সময় চাইলেই পাইবেন। একথা বলেই সে তার জীন্স আর টিশার্টটা পড়ে বলল, দুলাভাই আজ আমি গেলাম। দেখা হবে অন্যদিন।

Post a Comment

0 Comments